বলাৎকারের অভিযোগ, আসামি পলাতক

SMS SMS

Editor

প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৬, ২০২১

দীঘিনালা প্রতিনিধি : খাগড়াছড়ির দীঘিনালায় সাজেকে ঘুরতে আসা ১৫ বছর বয়সী বালককে বলাৎকারের অভিযোগে শান্তি কাউন্টারের লাইনম্যান’র নামে মামলা করা হয়েছে। ঘটনার পর থেকেই আসামি পলাতক রয়েছে। পুলিশ আসামিকে গেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

১৫ ফেব্রুয়ারি (সোমবার) রাতে ১৫ বছর বয়সী ভিকটিম বালক বাদী নারী ও শিশু নির্যাতন সংশোধিত-২০০৩ আইনের ৯(১) ধারায় দীঘিনালা থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং-০৬/২০২১

জানা যায়, বলাৎকারের শিকার বালক নোয়াখালী হতে সাজেকে ঘুরতে এসে দীঘিনালা স্টেশনের দরবার হোটেলের মালিকের কাছে যাতায়াতে বিষয়ে ধারণা জানতে চাইলে সে দীঘিনালা শান্তি কাউন্টারের লাইনম্যান মোঃ নাসির উদ্দীন (মনা)’কে দেখিয়ে দেয়। এরপর লাইনম্যান মনা কৌশলে বালকটিকে মটরসাইকেলে করে তার নতুন বাড়িতে নিয়ে বলাৎকার করে এবং কাউকে কিছু না বলতে হুমকি ধামকি প্রদান করে। অভিযুক্ত লাইনম্যান নাসির উদ্দীন (মনা) ঘটনার পর থেকেই পলাতক রয়েছে।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম চন্দ্র দেব বলেন, বলাৎকারের অভিযোগে শান্তি কাউন্টারের লাইনম্যান নাসির উদ্দীন (মনা) কে আসামি করে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

এসএমএস/মানিক খান