সাজেকে ইটবাহী ট্রাক উল্টে আহত-৭

SMS SMS

Editor

প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৮, ২০২১

 

বিশেষ প্রতিনিধি,দীঘিনালা : খাগড়াছড়ি-সাজেক রোডে নিয়ন্ত্রণ হারিয়ে ইটবাহী ট্রাক উল্টে ৭ জন শ্রমিক আহত হয়েছে। গুরুতর আহতদের চিকিৎসার জন্য দীঘিনালা ও খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায় ১৮ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) বেলা ১১ টায় দীঘিনালা হতে ইটবাহী ট্রাক সাজেক যাওয়ার পথে ডেবাছড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় ৭ জন শ্রমিক আহত হয়। গুরুতর আহতরা হলেন, রশিক নগর গ্রামের মোঃ আইয়ুব আলীর পুত্র মোঃ আরিফ (২৫), মোঃ নুরু মিয়ার পুত্র মোঃ মহিদুল ইসলাম (২৪)।এদের অবস্থা গুরুতর হওয়ায় খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাকী আহতরা হলেন মধ্য বোয়ালখালী গ্রামের মোঃ রমজান আলীর পুত্র মোঃ রাকিবুল ইসলাম (১৯), রশিক নগর গ্রামের আবদুল মান্নান’র ছেলে মোঃ সৈয়দ (২৪), বাবুল চন্দ্র নাথের ছেলে বলরাম চন্দ্র নাথ (২৪) ও মোঃ হাসান (২২) ও উত্তর রশিক নগর গ্রামের মোঃ বাবুল (৫৫)।

দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.সুব্রত চাকমা বলেন, গুরুতর আহতদের খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

 

এসএমএস/মানিক খান