শাকিব না থাকায় বুবলী নিলেন পুরুষ্কার

SMS SMS

Editor

প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৭, ২০২১

বিনোদন প্রতিবেদক : গত ২৬ ফেব্রুয়ারি রাতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড- ২০২০’ অনুষ্ঠিত হয়। এতে শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান।

২০১৬ সালে শাকিবের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন শবনম বুবলী। দু’জনকে নিয়ে চলচ্চিত্র পাড়ায় রয়েছে নানান গুঞ্জন। যদিও নিন্দুকের কথায় কান না দিয়ে তারা কাজ করছেন। দু’জনের মধ্যে বোঝাপড়াও চমৎকার। কথাটি আবারও প্রমাণ হলো গতকাল অনুষ্ঠানে। সেখানে শাকিবের হয়ে পুরস্কার গ্রহণ করেন বুবলী।

এদিকে গতকাল চ্যানেল আই চেতনা চত্বরে এই পুরস্কার তুলে দেন তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক (এমপি)। শ্রেষ্ঠ নায়কের ক্যাটাগরিতে শাকিব খানের নাম ঘোষণা করেন। কিন্তু শাকিব খান উপস্থিত না থাকায় তার পুরস্কারটি গ্রহণ করেন শবনম বুবলী। এর আগে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান বুবলী।

শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। ব্যক্তিগত ব্যস্ততার কারণে শাকিব খান অনুষ্ঠানে আসতে পারেননি। তবে চ্যানেল আইয়ের আয়োজনে ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডে তাকে সেরা নায়ক নির্বাচিত করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। অনুষ্ঠানে শাকিবের অনুপস্থিতিতে তাৎক্ষণিক পুরস্কার বুঝে নেন সহ-অভিনেত্রী চিত্রনায়িকা বুবলী।

শাকিবের আগে বুবলী নিজেও মঞ্চ থেকে ‘শ্রেষ্ঠ নায়িকা’র পুরস্কার গ্রহণ করেন। প্রতিমন্ত্রী পলক জানান, “বস আসেননি সেজন্য পুরস্কারটি বুবলীর হাতে দেয়া হলো।

উল্লেখ্য, এর আগে ঠিক এভাবেই একটি অনুষ্ঠানে শাকিব খানের পক্ষ থেকে অপু বিশ্বাস তার পুরস্কার গ্রহণ করেছিলেন। সে সময় শাকিব অপুর সর্ম্পক ভালো যাচ্ছিল না।

 

এসএমএস/মমিতা আক্তার