ধীরে সুস্থেই কাজ করতে পছন্দ করি – ববি!

SMS SMS

Editor

প্রকাশিত: ১০:১৭ পূর্বাহ্ণ , এপ্রিল ৩০, ২০২১

বিনোদন প্রতিবেদক : দীর্ঘদিন সিনেমার পর্দা ও শুটিংয়ে দেখা মিলছে না চিত্রনায়িকা ববির। আগেই জানিয়েছিলেন করোনা পরিস্থিতি ও ব্যক্তিগত সমস্যার কারণে এই দীর্ঘ বিরতি।

ক্যারিয়ারে বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন চিত্রনায়িকা ববি। অনেকদিন পর্দায় না থাকলেও আত্মবিশ্বাসের জায়গায় পূর্ণ এই নায়িকা। ববি বলেন, পারিবারিক কারণে একটা বাজে সময় পার করতে হয়েছে। মানুষের জীবনে তো সময় একই রকম যায় না। উত্থান-পতন আছে। স্বাভাবিক হতে একটু সময় লেগেছে। আর আমি সবসময় ধীরে সুস্থেই কাজ করতে পছন্দ করি। মনোযোগ দিয়ে কাজ না করতে পারলে সেই কাজ কোনোদিনই ভালো হয় না।

‘ভাগিরথী’ ‘রণযোদ্ধা’ ও ‘নায়িকা’ শিরোনামের ছবিগুলোর জন্য প্রস্তুতি নিয়েও শুটিং শুরু করতে পারেননি বলে উল্লেখ করেন ববি। এ নায়িকা বলেন, এমন নয় আমি একেবারে বেকার সময় পার করেছি। মাঝে টুকটাক কাজ করেছি। বিজ্ঞাপনও করলাম। যেটা সামনে অনএয়ার হবে। আর সিনেমার শুটিং করার আগে তো প্রস্তুতি নিতে হয়। সেই প্রস্তুতি যখন শেষ করলাম তখনই আবার করোনার প্রকোপ বেড়ে গেল। এই অবস্থা কাটিয়ে উঠলেই আবার কাজ শুরু করবো।

ববি সর্বশেষ সৈকত নাসিরের পরিচালনায় ‘আকবর’ সিনেমার শুটিং করেছিলেন। সেখানে তার নায়ক ছিলেন ইমন। এই গ্ল্যামারকন্যার ‘বৃদ্ধাশ্রম’ শিরোনামের একটি ছবিও মুক্তির অপেক্ষায় আছে।

 

এসএমএস/মানিক খান