ঈদের নাটকে তাফসির ও তারা

SMS SMS

Editor

প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ , জুলাই ১৪, ২০২১

সবারই ছোট বেলা থেকে বুকের ভিতর একটা আশা স্বপ্ন জাগে বড় হয়ে আমি বড় কোন জব বা বিজনেসম্যান হবো! আবার অনেকেরই স্বপ্ন বুনে বাসা বাধেঁ মিডিয়া জগতে অভিনয় শিল্পী হবার।

এমনই এক শিশু শিল্পীর কথা বলছি যার নাম তাফসির। তার স্বপ্ন মিডিয়াতে কাজ করা এবং ধীরে ধীরে সপ্ন পূরণ করা। ইতিমধ্যে সে বেশকিছু নাটকে অভিনয় করেছে। যার মধ্যে ঈদুল আযহা উপলক্ষে তাফসির অভিনীত নাটক ‘ভিডিওম্যান’। নাটকটি রচনা ও পরিচালনায় জামান মল্লিক। যেটাতে অভিনয় করেছেন অভিনেতা শাওন, সামিয়া, আনিক, রনি ও উর্মি সহ অনেকে। যার মধ্যে বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন তাফসির।

এ বিষয়ে তাফসির বলে, ‘বাবা-মা, আত্মীয়স্বজনরা চাইতেন আমি যেন বড় হয়ে ভাল কিছু করতে পারি। তাই পড়াশুনা পাশাপাশি অভিনয় করি ছোট পর্দায়। অভিনয়টা কে শক্তিশালি করতে নিয়মিত অভিনয় চর্চা করে যাচ্ছি। গণিতের যোগ বিয়োগের চেয়ে আমার বেশি আগ্রহ ছিলো অভিনয়ের প্রতি। আমি স্বপ্ন দেখতে শুরু করে একজন সফল অভিনেতা হব।ইনশাআল্লাহ নিয়মিত অভিনয় করে যাচ্ছি।দোয়া করবেন আমার জন্য।

তাফসিরের স্বপ্নটাকে সত্যি করতে তার বাবা মা জীবনের অনেক সময় ব্যয় করেছেন নানা রকম সংগ্রাম, সংকট আর অভিনেতা হওয়ার প্রচেষ্টায়। সময়ের ব্যবধানে তিনি আজ শিশু অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত। তৃপ্তি বা সন্তুষ্ঠ হওয়ার মতো কাজটি এখনো করে উঠতে না পারলেও এখনকার নাটক-সিনেমায় কাজ করবেন বলে মনে করেন তার মা।

এসএমএস/মমিতা