বান্দরবানে দোকানে ঢুকে পল্লী চিকিৎসককে গুলি করে হত্যা

SMS SMS

Editor

প্রকাশিত: ১২:৫১ পূর্বাহ্ণ , অক্টোবর ১১, ২০২০

স্টাফ রির্পোটার:- বান্দরবানের সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়িতে বাচ মং মার্মা (৪১) নামে এক পল্লী চিকিৎসককে গুলি করে হত্যা করেছে সশস্ত্র সন্ত্রসীরা। শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যা ৬ টার দিকে রাজবিলা ইউনিয়নের ৭নং ওয়ার্ড জামছড়ি পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি জামছড়ি পাড়ার মৃত চ ঞোয়াই মার্মা’র ছেলে।
স্থানীয় ও পুলিশের সূত্রে জানা যায়, সন্ধ্যায় হঠাৎ কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী জামছড়ি পাড়ার এক পল্লী চিকিৎসকের দোকানে ঢুকে এলোপাথাড়ি গুলি করে। এতে ঘটনাস্থলেই বাচ মং মার্মা মারা যান। এরপর অস্ত্রধারী সন্ত্রাসীরা নিহত ব্যক্তির ব্যবহৃত সচল মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা গিয়েছে। তবে ঘটনার পর থেকে এলাকা জুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
এদিকে বাচমং এক সময় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এর রাজনীতির সাথে জড়িত ছিলেন বলে জানা গেছে। এরপর জেএসএস’র রাজনীতি ছেড়ে যোগ দেন বিএনপিতে। তবে তিনি কোন দলের রাজনীতির সাথে সম্পৃক্ত নয় বলে জানান নিহত ব্যক্তির পরিবার ও স্থানীয়রা ।
পাড়াবাসী চিংনুমং মার্মা জানান, হাতে অস্ত্র আর ফুল প্যান্ট পরা কয়েকজন আমাদের পাড়ার পল্লী চিকিৎসকের ওষুধের দোকানে ঢুকে গুলি চালিয়ে হত্যা করে পালিয়ে যায়। তবে অস্ত্রধারী সন্ত্রাসীদের কাউকে আমি চিনতে পারি নাই।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, জামছড়ি পাড়ায় কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী দোকানের ভিতরে পল্লী চিকিৎসক বাচ মং মার্মাকে গুলি করে হত্যা করেছে। কি কারণে বা কেন এই হত্যার ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে আমরা তদন্ত করছি তদন্তের পর বিস্তারিত জানা যাবে কারা এই হত্যাকান্ডের সাথে জড়িত।