গ্রেপ্তার হলেন শাকিবের ‘নবাব এলএলবি’র নির্মাতা অনন্য মামুন!

SMS SMS

Editor

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ , ডিসেম্বর ২৫, ২০২০

 

 

সম্প্রতি মুক্তি পাওয়া ‘নবাব এলএলবি’ ছবিতে পুলিশকে বিকৃতভাবে উপস্থাপনের অভিযোগে বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে ছবির পরিচালক অনন্য মামুনকে মিরপুরের বাসা থেকে আটক করে ডিবি।

আজ (২৫ ডিসেম্বর) দুপুরে তাদের আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ। গত ২৪ ডিসেম্বর, বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে অনন্য মামুন ও শাহীন মৃধাকে গ্রেপ্তার করা হয় বলে জানা গেছে। পরে তাকে রমনা থানায় দায়ের করা পর্নগ্রাফি আইনে দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়।

সেলিব্রেটি প্রডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে ‘নবাব এলএলবি’। ‘নবাব এলএলবি’ সিনেমায় একটি দৃশ্যে ধর্ষণের শিকার এক নারীকে থানায় মামলা দাখিল করার জন্য যেতে দেখা যায়। ওই দৃশ্যে পুলিশের একজন এসআই (অভিনয় করেছেন শাহীন মৃধা) ওই নারীকে ধর্ষণ বিষয়ে বিভিন্ন প্রশ্ন করেন। এ নিয়ে আপত্তি জানিয়েছে পুলিশ।

সিনেমাটি চলতি মাসের (১৬ ডিসেম্বর) ওটিটি প্লাটফর্ম আই থিয়েটার মুক্তি পায়।এ দিন সিনেমাটির প্রথম অংশ মুক্তি দেওয়া হয়েছে। বাকি অর্ধেক মুক্তি দেওয়া হবে আগামী ১ জানুয়ারি। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। তার বিপরীতে একজন আইনজীবী চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি।

এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া। তাদের সঙ্গে পর্দায় আরও থাকছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, সীমান্ত খান, রাশেদ অপু, আনোয়ার প্রমুখ।

 

এসএমএস/মানিক খান